1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পুলিশ কর্মকর্তা হারুনকে এবার এপিবিএনে বদলি - প্রিয় আলো
শিরোনাম

পুলিশ কর্মকর্তা হারুনকে এবার এপিবিএনে বদলি

  • আপডেট সময় রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১
Image 239203 1694337946

থানা হেফাজতে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে ধরে নিয়ে নির্যাতনের ঘটনায় রমনা জোনের এডিসি থেকে প্রত্যাহার করা হারুন-অর-রশীদকে আর্মড পুলিশ ব্যাটেলিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

রোববার পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বদলির আদেশ জারি হয়।

এর আগে, একইদিনে, তাকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) উত্তর বিভাগে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছিল যেখানে স্বাক্ষর করেছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। এর কয়েক ঘণ্টা পর তাকে এপিবিএনে বদলি করা হলো।

আইজিপি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যে তিনি বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অর্পণ করবেন, না হয় ১৩ সেপ্টেম্বর থেকে তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন।

323147_1

এদিকে শাহবাগ থানা হেফাজতে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রোববার ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক এ কমিটি করে দেন।

কমিটির সভাপতি করা হয়েছে- ডিএমপির উপ পুলিশ কমিশনার (অপারেশনস) মো. আবু ইউসুফকে।
আর সদস্য করা হয়েছে- অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (নিউমার্কেট জোন) শাহেন শাহ্ ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-মতিঝিল) মো. রফিকুল ইসলামকে।

জানা গেছে, শনিবার রাতে এডিসি হারুন এক নারীর সঙ্গে বারডেম হাসপাতালে আড্ডা দিচ্ছিলেন। সে সময় ওই নারীর স্বামী কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে সঙ্গে নিয়ে সেখানে যান এবং তাদের দুজনকে একসঙ্গে পান। সেখানে ছাত্রলীগের নেতাদের সঙ্গে এডিসি হারুনের বাগবিতণ্ডা এবং হাতাহাতি হয়। পরে ছাত্রলীগের ওই দুই নেতাকে শাহবাগ থানায় নিয়ে গিয়ে মারধর করা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x