1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ - প্রিয় আলো

‘পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’

  • আপডেট সময় শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৫২
Kader Pic 1024x576

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজকে আওয়ামী লীগের বিরুদ্ধে ঢালাওভাবে দুর্নীতির অভিযোগ আনা হচ্ছে, গুজব রটাচ্ছে। পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে। তারা আজকে গুজব ছড়িয়ে আমাদেরকে দুর্নীতিবাজ বানানোর চক্রান্ত করছে।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে শুক্রবার (২১ জুন) বিকেলে শোভাযাত্রার আগে সমাবেশে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আজকে দুদক স্বাধীন, বিচার বিভাগ স্বাধীন। দুর্নীতিবাজদের বিচার করার সৎ সাহস আওয়ামী লীগের রয়েছে। তারা যত বড়ই প্রভাবশালী হোক। কিন্তু আওয়ামী লীগকে যে ঢালাওভাবে দুর্নীতিবাজ বানানোর চক্রান্ত চলছে, এটা আওয়ামী লীগকে হটানোর ষড়যন্ত্র কি না তা ভেবে দেখতে হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগণ। টোকা দিলে পড়ে যাবে এমন দল আওয়ামী লীগ নয়। বিএনপির আন্দোলন ভুয়া। জনগণ তাদের সাথে নেই, ভবিষ্যতেও থাকবে না। আন্দোলনে জনগণের অংশগ্রহণ না থাকলে, সেটি আন্দোলন নয়।

তিনি জানিয়েছেন, সরকারবিরোধীরা আন্দোলনের নামে আগুনসন্ত্রাস ও খুনের রাজনীতি শুরু করলে রাজপথেই জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ। কিছু কিছু গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে বলেও মন্তব্য করেছেন তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x