1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পিএসজির নিষেধাজ্ঞা প্রত্যাহার, মাঠে নামছেন মেসি - প্রিয় আলো

পিএসজির নিষেধাজ্ঞা প্রত্যাহার, মাঠে নামছেন মেসি

  • আপডেট সময় শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬৯
Messi

না জানিয়ে সৌদি আরবে চলে যাওয়াও ফরাসি ক্লাব পিএসজি থেকে দুই সপ্তাহের জন্য নিষেধাজ্ঞায় ছিলেন বিশ্বকাপজয়ী খুদে জাদুকর লিওনেল মেসি।

এমন নিষেধাজ্ঞার পরবর্তীতে বিষয়টির জন্য ক্ষমাও চান মেসি। তবুও বিষয়টি নিয়ে বেশ ক্ষীপ্ত ছিলেন ক্লাবের কর্মকর্তারা। তবে শেষ পর্যন্ত নরম হয়েছে পিএসজি। মেসির ওপর থেকে দুই সপ্তাহের ওই নিষেধাজ্ঞা উঠিয়ে নিয়েছে।

ফরাসি লিগ ওয়ানে শনিবার নিজেদের পরবর্তী ম্যাচে আজাকসিওর বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচেই পিএসজির জার্সিতে প্রত্যাবর্তন করবেন মেসি।

এই ম্যাচের আগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পিএসজি কোচ ক্রিস্তোফার গালতিয়ের লিও মেসির নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল লিগ ওয়ানে লরিয়ঁর বিপক্ষে ৩-১ ব্যবধানে হারার পর স্ত্রী-সন্তানদের নিয়ে সৌদি আরব সফরে যান মেসি। মূলত দেশটির পর্যটন শিল্পের দূত হিসেবে আগে থেকেই কাজ করার জন্যই যান তিনি।

কিন্তু ক্লাবের অনুমতি না নেওয়ায় পান দুই সপ্তাহের নিষেধাজ্ঞা। এরপর ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় ক্লাবের কাছে ক্ষমা চান আর্জেন্টাইন ফরোয়ার্ড। পরবর্তীতে গত সোমবার অনুশীলন করতেও দেখা যায় তাকে। আর এখন মাঠে নামতে যাচ্ছেন এই তারকা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x