1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পাকিস্তানে পিপিপির সমাবেশে গুলি, নিহত ৩ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

পাকিস্তানে পিপিপির সমাবেশে গুলি, নিহত ৩

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯
F712c6317832060a86e9e5ebce34a260 65cb235252698

পাকিস্তান পিপলস পার্টি-পিপিপির সমাবেশে অজ্ঞাত হামলাকারীদের গুলিতে অন্তত তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে পাঁচজন। সোমবার দেরা ঈসমাইল খান শহরের ভুঁদো এলাকায় এ ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এ খবর জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, কয়েকজন অজ্ঞাত ব্যক্তি বিজয় র‌্যালির একটি গাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। গাড়িটির যাত্রীরা সাধারণ নির্বাচনে প্রাদেশিক অ্যাসেম্বলিতে বিজয়ী পিপিপি প্রার্থী আহমেদ করিম কুন্দিকে অভিনন্দন জানাতে যাচ্ছিলেন।

তিনি আরও বলেন, গুলিতে অন্তত তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। হামলার খবর পেয়ে পুলিশসহ রেসকিউ ১১২২ টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের হাসপাতালে নিয়ে যায়।

এদিকে পিপিপির কেন্দ্রীয় তথ্য সম্পাদক ফয়সাল করিম কুন্দি তার দলের সমাবেশে হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x