1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পশ্চিম তীরে ইসরায়েলি আগ্রাসন, নিহত ৮ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

পশ্চিম তীরে ইসরায়েলি আগ্রাসন, নিহত ৮

  • আপডেট সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১২৬
Image 247855
People congregating chant slogans and react outside Al-Shifa hopsital in Gaza City on November 2, 2023, amid the ongoing battles between Israel and the Palestinian group Hamas. (Photo by Dawood NEMER / AFP) (Photo by DAWOOD NEMER/AFP via Getty Images)

পশ্চিম তীরেও অব্যাহত ইসরায়েলি বাহিনীর আগ্রাসন। ইহুদি সেনাদের অভিযানে প্রাণ গেলো আরও ৮ ফিলিস্তিনির। বুধবার (১৫ নভেম্বর) সংবাদ সংস্থা রয়টার্স এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ইসরায়েলি বাহিনীর হামলায় আহত কমপক্ষে ১২ জন।

এক বিবৃতিতে ইসরায়েলি সেনাবাহিনী দাবি করে, সন্দেহভাজন সন্ত্রাসীদের সন্ধানে অভিযানে যায় তারা। তাদের লক্ষ্য করে গুলি ও বোমাও ছোঁড়ে ফিলিস্তিনিরা। জবাবে হামলা চালায় তেল আবিবের সেনারা। ফলে মৃত্যু হয় ৭ জনের।

ফিলিস্তিনের সংবাদ সংস্থা ওয়াফা জানায়, ড্রোন হামলার জেরে হয় হতাহতের ঘটনা। তুলকারেমে ভেঙে ফেলা হয় পিএলও প্রতিষ্ঠাতা ইয়াসির আরাফাতের একটি ভাস্কর্য। হেবরনের কাছাকাছি ইসরায়েলি সেনাদের অভিযানে মৃত্যু হয় আরও এক জনের। পশ্চিম তীরে ৭ অক্টোবরের পর শুরু হওয়া ইসরায়েলি অভিযানে এ পর্যন্ত ১৯০ জনের বেশি ফিলিস্তিনির মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪৬ শিশুও রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x