1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পরীমণিকাণ্ডে চাকরি হারাচ্ছেন সেই এডিসি সাকলায়েন - প্রিয় আলো

পরীমণিকাণ্ডে চাকরি হারাচ্ছেন সেই এডিসি সাকলায়েন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৩৬
Sakline 1024x576

চিত্রনায়িকা পরীমণির সাথে সম্পর্কের জেরে চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন। তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর আবেদন করা হয়েছে।

পরীমনিকাণ্ডে আলোচনা শুরুর পর, প্রথমে সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে সংযুক্ত করা হয়েছিলো। পরে, সেখান থেকে তাকে ঝিনাইদহ ইন-সার্ভিস ট্রেইনিং সেন্টারে বদলি করা হয়।

এর আগে, গত ১৩ জুন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শৃঙ্খালা-২ শাখা থেকে উপ-সচিব রোকেয়া পারভিন জুঁই স্বাক্ষরিত এক প্রতিবেদনে তাকে বাধ্যতামূলক অবসর প্রদানের জন্য দরখাস্ত করা হয়। সেই প্রতিবেদনে উল্লেখ করা হয়, সাকলায়েন ধারাবাহিকভাবে নায়িকা পরীমণির বাসায় আসা-যাওয়া করতেন। বিভিন্ন সময়, সেখানে অবস্থানও করেছেন। যা, মোবাইলের ফরেনসিক রিপোর্ট দেখে প্রমাণ পাওয়া যায়।

এতে বলা হয়, এ দুজনের যোগাযোগ সাধারণ কিংবা পেশাগত কারণে নয় বরং অনৈতিক প্রেমের সম্পর্ক। বিধি অনুযায়ী ‌অসদাচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় ‘গুরুদণ্ড’ হিসেবে সাকলায়েনকে চাকরি থেকে ‌‌‘বাধ্যতামূলক অবসর প্রদান’ দণ্ডের বিষয়ে পরামর্শ প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x