1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পকেটমার-চোর ধরার পুরস্কার ঘোষণা করলেন পলক - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

পকেটমার-চোর ধরার পুরস্কার ঘোষণা করলেন পলক

  • আপডেট সময় শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭
Image 239868 1694779260

সিংড়ার আত্রাই নদীতে নৌকা বাইচের যখন প্রস্তুতি নেওয়া হচ্ছে তখন পকেটমারের উপদ্রবের আশঙ্কা প্রকাশ করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এজন্য তিনি আইন নিজের হাতে না তুলে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান আয়োজকসহ উপস্থিত জনতাকে।

জুনাইদ আহমেদ পলক বলেন, পকেটমার ধরতে পারলে ৫০ হাজার টাকা এবং মোটরসাইকেল, ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা চোর ধরতে পারলে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। কেউ আইন নিজের হাতে না তুলে নেবেন না।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে সিংড়ার আত্রাই নদীতে নৌকা বাইচের প্রস্তুতি পর্বে এ কথা বলেন তিনি।

পলক বলেন, নৌকা বাইচের মূল পর্বে লক্ষাধিক লোকের সমাগম হবে। এ সুযোগে পকেটমার ও চোররা সক্রিয় হয়ে উঠতে পারে। সবাইকে সাবধান থাকতে হবে।

সিংড়ার আত্রাই নদীর ফেরিঘাট থেকে চলনবিল নৌকা বাইচের মূল পর্ব শুরু হবে। নাটোর পাবনা ও সিরাজগঞ্জ জেলার ২০ টি নৌকা প্রতিযোগিতায় অংশ নেবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x