1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নির্বাচনে জয়ী হলে অভিনয় ছাড়বেন কঙ্গনা - প্রিয় আলো

নির্বাচনে জয়ী হলে অভিনয় ছাড়বেন কঙ্গনা

  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৭৩
Kangana Risingbd 2405191518

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। হিমাচল থেকে বিজেপির টিকিট পেয়ে বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। বর্তমানে লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এবার কঙ্গনা জানালেন, নির্বাচনে জয়ী হলে অভিনয় ছেড়ে দেবেন তিনি।

আজতাক ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত বলেন, ‘আদর্শগতভাবে আমি একটি কাজই করতে চাই। কিন্তু তার আগে (অভিনয় ছাড়ার আগে) পূর্বের কাজগুলো সম্পন্ন করব। তবে প্রযোজনার সঙ্গে থাকব।’

কঙ্গনার মতে, চলচ্চিত্র দুনিয়াটা মিথ্যা। এ বিষয়ে তিনি বলেন, ‘চলচ্চিত্র দুনিয়াটা মিথ্যা, এখানে সবকিছু নকল। তারা ভিন্ন একটি পরিবেশ তৈরি করে, এটি একটি চকচকে পৃথিবী। নকল সেট, নকল বাবল, যা দর্শকদের দেখানো হয়। এটাই বাস্তবতা। আমাকে জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে। আমার অনেক প্রত্যাশা এবং পাবলিক সার্ভিসে আমি নতুন। সুতরাং আমার অনেক কিছু শেখার ও করার আছে।’

‘আমি খুবই আবেগপ্রবণ মানুষ। আমি কখনো চাকরি করতে চাইনি। কিন্তু করতে হয়েছিল। এমনকি চলচ্চিত্রেও লিখেছি। আমি যখন একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে বিরক্ত হই, তখন পরিচালনা বা প্রযোজনা করি। আমার খুবই উর্বর একটি মন আছে। আমি কাজে মনোনিবেশ করতে চাই। রাজনীতিতে যদি সেই সম্ভাবনা দেখি, তবে পুরোপুরি যুক্ত হবো।’ বলেন কঙ্গনা।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। আগামী ১৪ জুন এটি মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x