1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নিউইয়র্ক রেড বুলসকে উড়িয়ে বড় জয় ইন্টার মায়ামির - প্রিয় আলো

নিউইয়র্ক রেড বুলসকে উড়িয়ে বড় জয় ইন্টার মায়ামির

  • আপডেট সময় রবিবার, ৫ মে, ২০২৪
  • ৩৮
Messi 1

ঘরের মাঠ ফ্লোরিডার ফোর্ট লডারডেলের চেজ স্টেডিয়ামে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে মেসির দুর্দান্ত পারফরম্যান্সে মায়ামিকে এনে দিয়েছেন ৬-২ গোলের বিশাল জয়। এক প্রতিবেদনে গোলডটকম এ তথ্য জানায়।

রোববার (৫ মে) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মায়ামির প্রতিশোধের এই জয়ে হ্যাটট্রিক করেছেন লুইস সুয়ারেজ। অন্যদিকে, মেসি এক গোলের পাশাপাশি পাঁচটি অ্যাসিস্ট করেছেন। মায়ামির অন্য দুটি গোল করেছেন প্যারাগুইয়ান মিডফিল্ডার মাতিয়াস রোহাস।

ম্যাচের শুরুতে ৩০ মিনিটের মাথায় দান্তে ভানজেইরের গোলে এগিয়ে যায় রেড বুলস। প্রথমার্ধে সেই গোল শোধ করতে পারেনি মায়ামি। তবে বিরতির পর পুরোপুরি পাল্টে যায় খেলা। দুর্দান্ত এক গোলে মায়ামিকে সমতায় ফেরান রোহাস। মেসির একটি পাস নিয়ন্ত্রণে নিয়ে দুজন ডিফেন্ডারকে কাটিয়ে ২৫ গজ দূর থেকে নেওয়া শটে গোলটি করেন তিনি।

এরপর ২ মিনিট পর গোল করেন মেসি। সুয়ারেজের পাস থেকে মেসির করা গোলে এগিয়ে যায় মায়ামি। ম্যাচের ৬২ মিনিটে মেসির পাস থেকে আবার গোল করেন রোহাস। এরপর ম্যাচটি যেন হয়ে পড়ে শুধুই মেসি-সুয়ারেজময়। ১৩ মিনিটের মধ্যে হ্যাটট্রিক পূর্ণ করেন সুয়ারেজ। তার তিন গোলেই অবদান রাখেন মেসি।

সুয়ারেজ তার প্রথম গোলটি করেন ৬৮ মিনিটে। এরপর ৭৫ ও ৮১ মিনিটের গোলে সুয়ারেজ পূর্ণ করেন হ্যাটট্রিক। অন্যদিকে, যোগ করা সময়ের সপ্তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে রেড বুলসের ব্যবধান কমান এমিল ফোর্সবার্গ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x