1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নাচতে নাচতে বিয়ের মণ্ডপে যান পরিণীতি, ভিডিও ভাইরাল - প্রিয় আলো

নাচতে নাচতে বিয়ের মণ্ডপে যান পরিণীতি, ভিডিও ভাইরাল

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪
Pariniti Risingbd 2309260614

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার বর রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রিয় মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরিণীতি-রাঘব। তাই তো বিয়ের মণ্ডপে নাচতে নাচতে প্রবেশ করেন এই যুগল। যার একটি ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

এ ভিডিওতে দেখা যায়, বাহারি ফুলে সজ্জিত বিয়ের আসর। পরিণীতি চোপড়ার উচ্ছ্বাসের ঢেউ। একটি ছাতা ধরে রেখেছেন পরিণীতি-রাঘব। ব্যাকিগ্রাউন্ডে বাজছে ‘রকি আউর কি প্রেম কাহানি’ সিনেমার গান। আর এ গানের তালে তালে নাচছেন পরিণীতি। স্ত্রীর নাচের সঙ্গে তাল মেলাতে ভুলেননি রাঘবও।

পরিণীতির উচ্ছ্বাস দেখে মুগ্ধ নেটিজেনরা। একজন লিখলেন, ‘কী কিউট!’ আরেকজন লিখেছেন, ‘আমি চোখ ফেরাতে পারছি না।’ অন্যজন লিখেছেন, ‘রাঘবের প্রেমে তো আগেই পড়েছিলাম। আজ থেকে আমি পরিনীতিরও ভক্ত।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে নেটদুনিয়ায়।

পরিণীতি-রাঘবের বিয়ে উপলক্ষে বাহারি সাজে সেজেছিল উদয়পুর। আর ঐতিহাসিক এই শহর রাজকীয় এক বিয়ের সাক্ষী হলো। ঘোড়া বা হাতিতে নয়, নৌকায় চেপে রাঘব পৌঁছে যান কনে পরিণীতির কাছে। বরযাত্রীদের নৌকাবিহারের বেশ কিছু ছবি আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বর ও বরযাত্রীদের পাঞ্জাবি আর রাজস্থানি সংস্কৃতি অনুযায়ী স্বাগত জানানো হয় লীলা প্যালেসে।

সদ্য বিবাহিত দম্পতির বিয়েতে আইভরি-থিম ছিল এবং অতিথিরাও এই রঙের পোশাকে সেজেছিলেন। বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। পোশাকের সঙ্গে মানানসই হিরের অলংকারে আরো ঝলমল করছিলেন এই বলিউড নায়িকা। অন্যদিকে রাঘবের পরনে ছিল পবন সচদেবের নকশাকৃত শেরওয়ানি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x