1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
নর্থ মেসিডোনিয়ার জালে ইংল‍্যান্ডের ৭ গোল; সাকার হ্যাটট্রিক - প্রিয় আলো

নর্থ মেসিডোনিয়ার জালে ইংল‍্যান্ডের ৭ গোল; সাকার হ্যাটট্রিক

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৬১
Unnamed

ইউরো চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বে গ্রুপ-সি’র খেলায় নর্থ মেসিডোনিয়াকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। বুকায়ো সাকা’র হ্যাটট্রিকের পাশাপাশি জোড়া গোল করেন হ্যারি কেইন। আর একটি করে গোলের দেখা পান মার্কাস রাশফোর্ড ও কেলভিন ফিলিপস। থ্রি লায়ন্সদের দাপুটে ফুটবলের সামনে দাঁড়াতেই পারেনি নর্থ মেসিডোনিয়া।

নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে নর্থ মেসিডোনিয়াকে আতিথ্য জানায় ইংল্যান্ড।

ম্যাচের শুরুর ২৯তম মিনিটে ডেডলক ভাঙেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেইন। লুক শ’র চমৎকার কাট ব‍্যাকে বল পেয়ে যান কেইন। আর তাতে ঠাণ্ডা মাথায় বল জালে পাঠান তিনি। ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

ম্যাচের ৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ ফরোয়ার্ড বুকায়ো সাকা। কাইল ওয়াকারের কাছ থেকে বল পেয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন আর্সেনালের এই ফরোয়ার্ড।

এর সাত মিনিট বাদেই দলের তৃতীয় গোলটি করেন র‍্যাশফোর্ড। কেইনের বাড়িয়ে দেয়া বলে অনায়াসেই জালে জড়ান ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় থ্রি লায়ন্সরা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৭তম মিনিটে ট্রেন্ট অ‍্যালেজান্ডার-আর্নল্ডের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে বুলেট গতির শটে নিজের দ্বিতীয় ও দলের ৪র্থ গোলটি করেন সাকা। এর চার মিনিট পর আরেকটি গোলে ক‍্যারিয়ারের প্রথম হ‍্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

ম্যাচের ৬৪তম মিনিটে ফাঁকা জালে অনায়াসেই বল পাঠান একটু আগেই বদলি নামা ফিলিপস।

৭৩তম মিনিটে সফল স্পট কিকে দলের সপ্তম গোলটি করেন কেইন। বাকি সময়ে আর জালের দেখা পায়নি থ্রি লায়ন্সরা। শেষ পর্যন্ত ৭-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সাউথগেটের শিষ্যরা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x