1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নতুন সিনেমায় কাজ করতে পারবেন না ধানুশ-বিশাল - প্রিয় আলো

নতুন সিনেমায় কাজ করতে পারবেন না ধানুশ-বিশাল

  • আপডেট সময় শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭
Dhanush2309151031

নিষেধাজ্ঞার মুখে পড়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ, বিশাল রেড্ডি, অথর্বা মুরালি, সিম্বু। এই চার অভিনেতার বিরুদ্ধে লাল কার্ড জারি করেছে তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিল। ডেকান ক্রনিকল এ খবর প্রকাশ করেছে।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান থেনাডাল স্টুডিও লিমিটেডের একটি সিনেমার কাজ অসম্পূর্ণ রেখেছেন ধানুশ। তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিলের প্রেসিডেন্ট ছিলেন বিশাল রেড্ডি। সংগঠনটির দায়িত্বে থাকাকালীন অর্থ নয়ছয়ের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সিম্বু একটি সিনেমায় ৬০ দিন শুটিং করার জন্য চুক্তিবদ্ধ হন। কিন্তু ২৭ দিন শুটিং করার পর আর শিডিউল দেননি। অথর্বা মুরালি ম্যাথিয়াজকাজান ইস্যুতে জড়িত থাকার অভিযোগ উঠেছে। লিখিত অভিযোগ পাওয়ার পর প্রোডিউসার্স কাউন্সিলের কার্যনির্বাহী পরিষদ তাদের বিরুদ্ধে রেড কার্ড জারি করে।

‘রেড কার্ড’-এর ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, এই চার তারকার বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, তা সমাধান না হওয়া পর্যন্ত নতুন কোনো সিনেমার কাজ হাতে নিতে পারবেন না তারা।

এদিকে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিষয়টি বহুল চর্চায় পরিণত হয়েছে। তবে এখনো বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি চার তারকার কেউ-ই।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x