1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নওগাঁ-২ আসনে ভোটগ্রহণ চলছে - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

নওগাঁ-২ আসনে ভোটগ্রহণ চলছে

  • আপডেট সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮
421354598 1066676251274099 5151795702023618739 N

দ্বাদশ সংসদ নির্বাচনে স্থগিত হওয়া নওগাঁ-২ আসনে ভোটগ্রহণ চলছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত। দুটি উপজেলা নিয়ে গঠিত আসনটি কেন্দ্র রয়েছে ১২৪টি।

আসনটিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন। এছাড়া স্বতন্ত্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন এইচএম আখতারুল আলম ও মো. মেহেদী মাহমুদ রেজা।

সরেজমিন দেখা যায়, সকাল থেকেই কেন্দ্রগুলোতে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে পুরুষ ভোটারের উপস্থিতি ছিল তুলনামূলক কম।

এদিকে ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে কেন্দ্র ও কেন্দ্রের বাইরে পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসন। গত ২৯ ডিসেম্বর একজন স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুতে এই আসনটিতে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত করা হয়। আসনটিতে ভোটার রয়েছেন ৩ লাখ ৫৬ হাজার ১৩২জন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x