1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক - প্রিয় আলো

ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক

  • আপডেট সময় বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৬৭
Maunul Bail 1024x576

কথিত স্ত্রীর ধর্ষণ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির এক দিন পর ওই মামলায় জামিন পেলেন হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হক।

আজ বুধবার (২৬ জুন) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এক হাজার টাকা মুচলেকায় তাকে জামিনের নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামুনুল হকের আইনজীবী ওমর ফারুক নয়ন। এর আগে, গত মঙ্গলবার (২৫ জুন) মামলার ধার্য দিনে আদালতে হাজির না থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

মামুনুল হকের আইনজীবী জানান, শারীরিকভাবে অসুস্থ থাকায় মামুনুল হক মঙ্গলবার আদালতে হাজির হতে পারেননি বিধায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তবে চিকিৎসক তাকে সাতদিনের পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আজ মামুনুল হক আদালতে উপস্থিত হয়ে চিকিৎসকের ব্যবস্থাপত্র উপস্থাপন করে অসুস্থতার বিষয়টি অবগত করে পুনরায় জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা এলাকায় রয়েল রিসোর্টে কথিত স্ত্রীসহ অবরুদ্ধ হন মামুনুল হক। পরে ওই রিসোর্ট ভাঙচুর করে মামুনুলকে ছিনিয়ে নেন তার অনুসারীরা। একই বছরের ১৮ এপ্রিল মোহাম্মদপুরের এক মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনার ২৭ দিন পর ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন তার সঙ্গে থাকা ওই নারী।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x