1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
দেশে কোনো অর্থনৈতিক সংকট নেই: অর্থমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

দেশে কোনো অর্থনৈতিক সংকট নেই: অর্থমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৬৫
Fin Min Pic

অর্থনীতি এখন আগের চেয়ে অনেক ভালো। কোনও সংকট নেই বলে মন্তব্য করেছেন, অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

তিনি বলেন, বিদেশি সংস্থাগুলোও এখন বাংলাদেশের প্রশংসা করছে।

রবিবার (৩১ মার্চ) অর্থনৈতিক সাংবাদিকদের সংগঠন ইকনোমিক রিপোর্টার্স ফোরাম ইআরএফ প্রতিনিধিদলের সঙ্গে সচিবালয়ে প্রাক বাজেট আলোচনায় এসব কথা বলেন তিনি।

সচিবালয়ে প্রায় দুই ঘণ্টার আলোচনায় ঘুরে ফিরেই সামনে আসে, পণ্যমূল্য, ব্যাংক খাতের অনিয়ম, করকাঠামো, আর্থিক খাত, পুঁজিবাজার প্রসঙ্গ।

বাজেট আলোচনায় মন্ত্রী বলেন, বলা হয়েছিল বাংলাদেশ শ্রীলংকা হবে। কিন্তু হয়নি। আলোচনায়, অর্থনৈতিক সাংবাদিকরা মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ এবং ব্যাংক খাত সুরক্ষায় পদক্ষেপ নেবার তাগিদ দেন তিনি।

এছাড়া ব্যাংক খাতের জন্য কমিশন এবং আর্থিক খাতের শৃংখলা ফিরিয়ে আনতে রোডম্যাপ তৈরীর পরামর্শ দেয়া হয়। অর্থমন্ত্রী মনে করেন, দেশের অর্থনীতি এখন আগের চেয়ে ভালো অবস্থায় রয়েছে। সংকট থেকে ক্রমান্বয়ে ভালো অবস্থার দিকে যাচ্ছে, দেশের অর্থনীতি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x