1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতার মৃত্যু - প্রিয় আলো

দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতার মৃত্যু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৬৯
Narsingdi Pic 1

নরসিংদীতে ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে সাদেকুর রহমান (৩২) নামে একজনের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল ৪টার দিকে সদর উপজেলার চিনিশপুরে এ ঘটনা ঘটে।

নিহত সাদেক নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আলাউদ্দিনের ছেলে।

জানা যায়, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে ছাত্রদলের সভাপতি, মাইনুদ্দিন ভূঁইয়াকে সিনিয়র সহ-সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলা ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে মোটরসাইকেল শোডাউন করে বিক্ষোভ করছিলো পদবঞ্চিত ছাত্রদল নেতা-কর্মীরা। এ সময় ছাত্রদলের অপর গ্রুপের নেতা-কর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পদবঞ্চিত ছাত্রদল গ্রুপের দুই নেতা সাদেক ও আশরাফুল মাথায় ও পিঠে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেলে পাঠায়। পরে ঢাকা নেওয়ার পথে সাদেকুর রহমানের মৃত্যু হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x