1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
দয়া করে রিজওয়ান-হারিসকে দিয়ে ওপেনিং করান - প্রিয় আলো

দয়া করে রিজওয়ান-হারিসকে দিয়ে ওপেনিং করান

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২০
image-613389-1667809007

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল নিশ্চিত করলেও পাকিস্তান দলের অবস্থা নড়বড়ে। বলতে গেলে সৌভাগ্যক্রমে শেষ চারে উন্নিত হয়েছে বাবর আজমের দল।

সেমিতে উঠলেও পাকিস্তান দলের পারফরম্যান্সে খুশি নন দেশটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

বাবর আজমরা যেন শেষ চারের হাইভোল্টেজ ম্যাচগুলোতে কোনো ভুল না করে সেটিই আশা করছেন বুমবুম আফ্রিদি। সেমিফাইনালে পাকিস্তান মুখোমুখি হবে টুর্নামেন্টের সেরা দল কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের।

তাই এই ম্যাচের আগেই অনুরোধের সুরে পাকিস্তান অধিনায়ককে বিশেষ পরামর্শ দিয়েছেন আফ্রিদি। তার পরামর্শ না মানলে পাকিস্তান দলের বড় ক্ষতি হতে পারে বলেও সতর্ক করে দিয়েছেন এ সাবেক অলরাউন্ডার।

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের জয়ের পর শহিদ আফ্রিদি টুইটারে লিখেছেন— ‘বাবর আজম, আমাদের ব্যাটিং অর্ডারের ওপরের দিকে আগুন ঝরাতে হবে। তাই একজন পাওয়ার হিটার দরকার। এ ব্যাপারটি হারিস বা শাদাবের মধ্যে পরিষ্কার দেখা যাচ্ছে। দয়া করে রিজওয়ানের সঙ্গে হারিসকে ইনিংস ওপেন করার সুযোগ দিন। এবং আপনি তিন নম্বরে খেলুন। ম্যাচ জেতার জন্য আপনাকে কঠোর হতে হবে এবং ভারসাম্যপূর্ণ ব্যাটিং লাইনআপের সঙ্গে নমনীয় হতে হবে।’

আফ্রিদির এমন পরামর্শের বিষয়ে বিশ্লেষকরা বলছেন, বাবর-রিজওয়ানের জুটি এখনো এই বিশ্বকাপে ভালো পারফর্ম দেখাতে পারেনি। বাংলাদেশের বিপক্ষেও এ দুই ব্যাটার খুব ধীরগতিতে রান তুলেছেন।

অথচ গত দুই ম্যাচেই ঝড়ো ব্যাটিং করেছেন ২১ বছর বয়সি তরুণ অলরাউন্ডার হারিস। তাই আফ্রিদি চান হারিস যেন সেমিফাইনালে ওপেন করুক, যাতে পাওয়ার প্লের সুবিধা নিয়ে বড় সংগ্রহ জমা করতে পারে।

উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে ৬৩ বলে ৫৭ রান যোগ করেন বাবর-রিজওয়ান জুটি। এটি ছিল টি-টোয়েন্টি আন্তর্জাতিকে কোনো পূর্ণ সদস্য দেশের প্রথম উইকেটে সবচেয়ে ধীরগতির হাফসেঞ্চুরি জুটি।

৩৩ বলে ২৫ রান করে আউট হন বাবর আজম, যা টি-টোয়েন্টির জন্য মোটেই আদর্শ ব্যাটিং নয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x