1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
তেলের লরি উল্টে আগুন ধরে পুড়ল পাঁচ গাড়ি, নিহত ১ - প্রিয় আলো

তেলের লরি উল্টে আগুন ধরে পুড়ল পাঁচ গাড়ি, নিহত ১

  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩৪
Fire

সাভারে তেলের লরি উল্টে আগুন ধরে গেছে। এই আগুনে পুড়েছে ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকার। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়া আরও তিনজন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে হেমায়েতপুরের জোড়পুল এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ‍উদ্ধার কাজে যোগ দেয় ফায়ার সার্ভিসের কর্মীরা। ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম ইকবাল হোসেন। তবে তার ঠিকানা নিশ্চিত করতে পারেনি আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিতরা। পাশাপাশি দগ্ধদের পরিচয়ও এখনো শনাক্ত করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর পাঁচটা ৩৫ মিনিটে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা দিলে লরিটিতে আগুন ধরে যায়। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি এ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে চারজনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে দগ্ধদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে। হতাহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সাভার মডেল থানার ওসি শাহ জামান বলেন, ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল করছে। তবে সড়কটি জটলা রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x