1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু - প্রিয় আলো

তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ২২ মে, ২০২৩
  • ১১৫
Bsf

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নদীতে নুড়ি পাথর সংগ্রহ করতে গিয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত বাংলাদেশি যুবক পলাশ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচা সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম। নিহত যুবক পলাশ ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, পলাশ সীমান্তের সাঁও নদীতে অন্য শ্রমিকদের সঙ্গে তিনিও পাথর তুলছিলেন। তখন আকস্মিক ভারতের টেপরাভিটা ১৯৫ বিএসএফ ব্যাটালিয়নের কয়েকজন সদস্য নদী পাড়ের চা বাগান থেকে শ্রমিকদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলির শব্দ শুনে শ্রমিকরা পালিয়ে গেলেও পলাশ বিএসএফের গুলিতে মাটিতে পড়ে যায়। পলাশকে মাটিতে পড়ে থাকতে দেখে কয়েকজন শ্রমিক দৌড়ে ফিরে এসে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসকার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে পঞ্চগড়-১৮ বিজিবির লেফট্যানেন্ট কর্নেল যোবায়েদ হাসান বলেন, ঘটনার খবর পেয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। এ ঘটনায় কড়া প্রতিবাদ জানিয়ে বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x