1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ডিভোর্সের পর পার্টি দিলেন রাখি - প্রিয় আলো

ডিভোর্সের পর পার্টি দিলেন রাখি

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৭৫
Rakhi

রাস্তায় দাঁড়িয়ে বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার পরনে লাল রঙের লেহেঙ্গা। মাথায় টিকলি, গলায় নেকলেস। ক্যামেরার সামনে দাঁড়িয়ে রাখি বলেন— ‘আমার ডিভোর্স হয়েছে। এটা আমার ব্রেকআপ পার্টি।’ এ কথা শেষ করেই পাশে দাঁড়িয়ে থাকা ঢোল বাদকদের বলেন ‘স্টার্ট’। তারপর নাচতে থাকেন এই অভিনেত্রী।

রাখি সাওয়ান্ত তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। তা ছাড়াও এসব ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়, যা এখন ভাইরাল। রাখি সাওয়ান্তের এমন কাণ্ড দেখে নেটিজেনদের একজন লিখেছেন— ‘সে হতাশাগ্রস্ত।’ আবারো অনেকে রাখিকে স্বাগত জানিয়েছেন।

গত বছর আদিল ডুরানির সঙ্গে পরিচয় হয় রাখির। সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি; নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। কিন্তু রাখির দায়ের করা মামলায়ই জেলে রয়েছেন আদিল।

এনডিটিভি জানিয়েছে, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা দায়ের করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগ তুলেছেন রাখি।

পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x