1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ট্রাকচাপায় বিজিবি সদস্য নিহত, হাসপাতালে ৬ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ট্রাকচাপায় বিজিবি সদস্য নিহত, হাসপাতালে ৬

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৮৭
Gbg 2 20230622133845

গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয় বিজিবি সদস্য। এ ঘটনায় ট্রাকচালক মোহাম্মদ ইয়াসিন (৩০) ও তার সহকারী আলীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুন) গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন ভোর সাড়ে ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকার বিকে বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
ইতোমধ্যে আহত ব্যক্তিদের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত ব্যক্তি সাতক্ষীরার তালা থানার শাহাজাদপুর গ্রামের দেলবর ফকিরের ছেলে শাহিদুর রহমান (৩৮)। তিনি ৬৩ বিজিবি হোতাপাড়ায় গাজীপুরে কর্মরত ছিলেন।

আহতরা হলেন, নায়েক শেখ রিয়াজুল, ল্যান্স নায়েক ফয়সাল, ল্যান্স নায়েক মেহেদী, ল্যান্স নায়েক মোহাম্মদ আকাশ, নায়েক মো. জহির ও সিপাহী সংগ্রাম।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে গাজীপুরের হোতাপাড়ায় কর্মরত বিজিবি সদস্যরা পিইটি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে রাজেন্দ্রপুর ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্যদের চাপা দেয়। এতে নায়েক সাহিদুর রহমান নিহত হন ও ছয় বিজিবি সদস্য আহত হন। আহত বিজিবি সদস্যদের রাজেন্দ্রপুর সিএমএইচে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, নিহত বিজিবি সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x