1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মুশফিক - প্রিয় আলো

টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মুশফিক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৬৬
Untitled 1 2403191404

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে ইনজুরির কারণে ছিটক গেছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বৃদ্ধাঙ্গুলির ইনজুরিতে পড়েন তিনি।

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশের ফিল্ডিংয়ের সময় তাসকিন আহমেদের বল ধরতে গিয়ে বৃদ্ধাঙ্গুলিতে চোট পান। তাৎক্ষণিক ফিজিওর শুশ্রূষায় টেপ প্যাঁচিয়ে ফিল্ডিং করেন। পরবর্তীতে ব্যাট হাতেও জয়ে রাখেন বড় অবদান।

৩৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মুশফিক। ফিজিও বায়েজিদ ইসলাম বিবৃতিতে জানান, ঢাকায় এক্সরে করানো হলে মুশফিকের আঙুলে ভাঙন ধরা পড়ে। কমপক্ষে তিন থেকে চার সপ্তাহ লাগবে ঠিক হতে। তার পরিবর্তে কাকে রাখা হবে তা শিগগির বিসিবি জানিয়ে দেবে জাতীয় নির্বাচক প্যানেল।

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ শেষে সিলেট ও চট্টগ্রামে দুই দল দুটি টেস্ট খেলবে। সিলেটে প্রথম টেস্ট শুরু হবে ২২ মার্চ। প্রথম টেস্টের জন্য গতকাল সোমবার মুশফিককে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিবি। একদিনের মধ্যেই আবার আনতে হবে পরিবর্তন।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন দাশ, মুমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন দিপু, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুশফিক হাসান ও নাহিদ রানা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x