1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
টাইগাররা খুব বেশি দূরে নেই: শ্রীরাম - প্রিয় আলো

টাইগাররা খুব বেশি দূরে নেই: শ্রীরাম

  • আপডেট সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৭
resize-350x230x0x0-image-197827-1667652600

টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চের মূল পর্বে মাঠে নামার আগে বাংলাদেশ বলা চলে ছন্নছাড়া দলই ছিল। বিশ্বকাপের মূল পর্বের ম্যাচের আগে তো প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে বেশ বাজেভাবেই হারে বাংলাদেশ। সেখান থেকে বিশ্বকাপের মঞ্চে দুই জয়।

সর্বশেষ ভারত ম্যাচেই তুমুল প্রতিদ্বন্দীতা করে বাংলাদেশ। মাত্র ৫ রানে হেরেছে সাকিব আল হাসানের দল।

আগামীকাল (৬ নভেম্বর) বিশ্বকাপের মূল পর্বের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ পাকিস্তান। সেই ম্যাচ জিতেই শেষ করতে চান টাইগারদের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম। পাকিস্তানের বিপক্ষে জয়ের জন্য ভারত ম্যাচ থেকে আত্মবিশ্বাস নেবে দল, এমনটাই জানিয়েছেন শ্রীরাম।

পাকিস্তান ম্যাচের আগে ভারতের বিপক্ষে মাত্র ৫ রানের হার থেকে পাওয়া আত্মবিশ্বাস নিয়ে শ্রীরাম বলেন, ‘খেলা শুরু হওয়ার আগে যদি কেউ বলত যে আমরা ভারতের কাছে ৫ রানে হারব, তাহলে যে কেউ হয়তো তা লুফে নিত। আমরা নিজেদের এমন একটি জায়গায় নিয়ে গিয়েছিলাম যে ভারতকে হারাতে পারতাম। যদিও শেষ পর্যন্ত আমরা পারিনি। তবে এতটা কাছাকাছি যেতে পেরে ছেলেরা অনেক আত্মবিশ্বাস অর্জন করেছে। দিনশেষে হার তো মাত্র ৫ রানের… শেষটুকু ঠিকঠাক করত না পেরে ড্রেসিং রুমে সবাই হতাশ ছিল অবশ্যই এবং তারা উপলব্ধি করেছে, কতটা সুবর্ণ সুযোগ তারা হাতছাড়া করেছে। তবে দলের জন্য দারুণ শিক্ষণীয় এটি এবং দলকে প্রচুর আত্মবিশ্বাস জোগাচ্ছে যে, ভারতের মতো একটি দলকে চ্যালেঞ্জ জানিয়ে যদি এত কাছাকাছি যাওয়া যায়, তাহলে আমরা খুব বেশি দূরে নেই।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x