1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
টাইগারদের আফগানিস্তান সফর স্থগিত - প্রিয় আলো

টাইগারদের আফগানিস্তান সফর স্থগিত

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৫২
Messenger Creation 8704b68f E694 4dc3 9749 E9f5a89f2c80

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আফগানিস্তান সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। তবে দুই বোর্ডের সম্মতিতে সিরিজটি স্থগিত করা হয়েছে। সিরিজটি পরে কোনো এক সময় আয়োজন করবে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস ক্রিকবাজকে জানিয়েছেন, দুই বোর্ডই পরে কোন এক সময় এই সিরিজটি খেলার ব্যাপারে সম্মত হয়েছে। তাই নতুন করে এই সিরিজের সময় নির্ধারণ করা হবে।

সাদা বলের ক্রিকেটের পাশাপাশি চলতি বছরে ১২টি টেস্ট খেলার কথা ছিল টাইগারদের। তবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি স্থগিত হওয়ায় এখন চলতি বছরে কেবল ৮টি টেস্ট খেলা হবে টাইগারদের।

কারণ, এর আগে আগামী মে তে হতে যাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে দুই টেস্টের সিরিজটিও স্থগিত হয়েছে, এর বদলে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

এদিকে টেস্ট সংখ্যা কমলেও চলতি বছরে বেশ ব্যস্ত সময় কাটাবেন বাংলাদেশের ক্রিকেটাররা। বিশ্বকাপের পরই পাকিস্তান সফরে যাবে টাইগাররা, এরপর ভারতের মাটিতে দুই টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে শান্ত-লিটনরা।

এরপর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকাকে আতিথেয়তা দিবে বাংলাদেশ। আর বছরের শেষদিকে নভেম্বর-ডিসেম্বরে দুই টেস্ট এবং তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে টাইগাররা।

আফগানিস্তানের বিপক্ষে তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সিরিজের সময় নির্ধারণ করা হয়েছিল আগামী জুলাইয়ে। এই সফরে দুই টেস্ট সহ তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলার কথা ছিল দুই দলের।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x