1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
টটেনহ্যামকে হারিয়ে ‘কাগজকলমে’ শিরোপার আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল - প্রিয় আলো

টটেনহ্যামকে হারিয়ে ‘কাগজকলমে’ শিরোপার আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল

  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০২৪
  • ৬৮
Liverpool

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটসপারকে ৪-২ গোলে হারিয়েছে লিভারপুল। এই জয়ে কাগজে কলমে এখনো শিরোপার আশা টিকে রইলো অলরেডসদের।

অ্যানফিল্ডে শুরু থেকেই লিভারপুল ঝরে খেই হারিয়ে ফেলে টটেনহ্যাম। প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধেও দুই গোল করে ইয়্যুর্গেন ক্লপের শিষ্যরা। শুরুটা করেছিলেন অলরেডসদের বিশ্বস্ত কান্ডারি মোহাম্মদ সালাহ। খেলার ১৬তম মিনিটে গ্যাকপোর মাপা ক্রসে মাথা ছুঁইয়ে বল জালে জড়ান এই মিশরীয় তারকা। ৪৫তম মিনিটে জটলার ভেতর থেকে গোল করে লিভারপুলকে ২-০ গোলের লিড এনে দেন রবার্টসন।

বিরতির পরও সমানতালে আক্রমণ চালায় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর মাত্র ৫ মিনিটের মাথায় আবারও আনন্দে ভাসে অলরেডসরা। এলিয়টের ক্রস থেকে নিখুঁত হেডে স্কোরশিটে নিজের নাম তোলেন গ্যাকপো। ৯ মিনিট পর অসাধারণ নৈপুণ্যে এলিয়ট নিজেও পান গোলের দেখা। এরপর ৭২তম মিনিটে রিচার্লিসন ও ৭৭তম মিনিটে সন হিউং মিনের গোলে ম্যাচের ফেরার ইঙ্গিত দেয় স্পার্সরা। তবে শেষ পর্যন্ত হারই সঙ্গী হয় তাদের।

এই ম্যাচ শেষে লিভারপুলের সংগ্রহ ৩৬ ম্যাচে ৭৮। শীর্ষে থাকা আর্সেনালের সমান ম্যাচে পয়েন্ট ৮৩। আর দুইয়ে থাকা ম্যানসিটির পয়েন্ট ৩৫ ম্যাচে ৮২।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x