1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি - প্রিয় আলো

জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

  • আপডেট সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪
E016e72f15468832bc2e77aff414849a5752ea97f646e2dd

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে কলকাতার একটি আদালতে প্রতারণার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ১২ লাখ রুপি নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার প্রতারণার অভিযোগে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির দায়ের করা মামলায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

চার্জশিট দাখিলের পর এ রায় দিয়েছেন পশ্চিমবঙ্গের শিয়ালদহ আদালত।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসাত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল।

তবে জারিনের ম্যানেজার টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, “কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!”

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হলো জারিন ও তার ম্যানেজারের বিরুদ্ধে। কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে নায়িকার বিরুদ্ধে।

প্রসঙ্গত, সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিলো ২০১০ সালে ‘বীর’ সিনেমার মাধ্যমে জেরিনের। তবে নিজেকে ভালো অবস্থানে নিতে পারেননি তিনি। কয়েকটি ছবি করার পর হারিয়ে যান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x