1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
জুনিয়র এনটিআরের ৯ জন ভক্ত গ্রেপ্তার - প্রিয় আলো

জুনিয়র এনটিআরের ৯ জন ভক্ত গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫৫
Junior Ntr

ভক্তদের অত্যাচারে মাঝে মধ্যেই বিরক্তির প্রতিচ্ছবি ভেসে ওঠে তারকাদের চোখে-মুখে। এছাড়াও অনেক সময় নিজের প্রিয় তারকার জন্যে তার ভক্তরা আইন ভাঙতেও দ্বিধা করেন না।

গত শনিবার (২০ মে) ছিল তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআরের ৪০তম জন্মদিন। আর নায়কের জন্মদিন উপলক্ষে তার একটি ব্লকবাস্টার সিনেমা তেলেগু রাজ্যে পুনরায় মুক্তি পেতেই ভক্তদের উন্মাদনার চোটে ‘অপ্সরা’ নামের একটি সিনেমা হলে আগুন ধরে যায়। ভক্তরা হলের ভেতরে বাজি ফাটিয়ে জন্মদিন উদযাপনের সময় প্রেক্ষাগৃহে আগুন লেগে যায়।

দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। বেশকিছু আসন পুড়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশকর্মী, তাদের তৎপরতায় হল থেকে দর্শকদের নিরাপদে বের করে নিয়ে যাওয়া হয়।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে না কাটতেই এবার আরেকটি ভয়ানক ঘটনা ঘটিয়েছেন জুনিয়র এনটিআরের আরেকদল ভক্ত। ভারতের বেশিরভাগ প্রদেশে পশু হত্যা নিষিদ্ধ। কিন্তু এবার জুনিয়র এনটিআরের জন্মদিন উপলক্ষে দুটি ছাগল হত্যা করায় গ্রেপ্তার হলেন অভিনেতার ৯ জন ভক্ত।

তাদের বিরুদ্ধে অভিযোগ, তেলেগু সুপারস্টারের ৪০তম জন্মদিন উপলক্ষে তারা দুটি ছাগলকে হত্যা করে অভিনেতার পোস্টারে রক্ত ​​ছিটিয়ে জন্মদিন উদযাপন করেছেন। ছাগল হত্যার এই ঘটনা জনসাধারণের মধ্যে প্রবল ক্ষোভের সৃষ্টি করে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জুনিয়র এনটিআরের জন্মদিন উদযাপন করতে একদল ভক্ত অন্ধ্র প্রদেশের মাছিলিপত্তনমের সিরি কৃষ্ণ এবং সিরি ভেঙ্কটা সিনেমা হলে গিয়ে দুটি ছাগল বলি দেয় এবং অভিনেতার পোস্টারে ছাগলের রক্ত ​​ছিটিয়ে দেয়।

ছাগল হত্যার এই ঘটনায় কর্ণাটকের পুলিশ অভিনেতার ৯ জন ভক্তকে গ্রেপ্তার করেছেন। তারা হলেন- পি শিবা নাগা রাজু, কে সাই, জি সাই, ডি নাগা ভূষণম, ভি সাই, পি নাগেশ্বর রাও, ওয়াই ধরনি, পি শিভা এবং বি অনিল কুমার।

জুনিয়র এনটিআর বর্তমানে তার পরবর্তী তেলেগু সিনেমা ‘দেবরা’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমায় আরও অভিনয় করছেন জানভি কাপুর, সাইফ আলি খানের মতো বলিউড তারকারা। জুনিয়র এনটিআরের এই সিনেমার মাধ্যমেই দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন জানভি-সাইফ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x