1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী অরুন্ধতী - প্রিয় আলো

জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী অরুন্ধতী

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৩৮
Arunthuti 2403181107

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন তামিল ও মালায়ালাম সিনেমার অভিনেত্রী অরুন্ধতী নায়ার। তাকে এখন ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, গত ১৪ মার্চ একটি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন অরুন্ধতী। সাক্ষাৎকার শেষে তার ভাইয়ের মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে অরুন্ধতীকে বহন করা মোটরসাইকেলটি। এ ঘটনায় তার ভাইও আহত হয়েছেন। থিরুভানান্থাপুরামের অনন্তপুরি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অরুন্ধতী।

সোমবার (১৮ মার্চ) অরুন্ধতীর বোন আরতি নায়ার সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি প্রকাশ করেছেন। তাতে তিনি লেখেন, ‘তামিল নাড়ুর সমস্ত গনমাধ্যমকে এ তথ্য জানানো প্রয়োজন যে, তিন দিন আগে অরুন্ধতী সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। সে মারাত্মকভাবে আহত হয়েছে, জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছে। তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।’

২০১৪ সালে তামিল ভাষার ‘পোঙ্গি এজহু মনোহরা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন অরুন্ধতী। এক বছরের বিরতি নিয়ে ‘শয়তান’ সিনেমায় অভিনয় করেন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন বিজয় অ্যান্টোনি। এতে অভিনয় করে দারুণ খ্যাতি কুড়ান এই অভিনেত্রী। এরপর আরো বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x