1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘জামায়াত-অজামায়াত’ বুঝি না, আমরা বুঝি প্রার্থী: ইসি রাশেদা - প্রিয় আলো

‘জামায়াত-অজামায়াত’ বুঝি না, আমরা বুঝি প্রার্থী: ইসি রাশেদা

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৫৫
Ec Rasheda

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, আমরা জামায়াত-অজামায়াত বুঝি না, আমরা বুঝি প্রার্থী। আমরা শুনেছি, জামায়াত নির্বাচনে আসবে, তবে দলীয় ভাবে আসার সুযোগ নেই তাদের।

রোববার (৩১মার্চ) দুপুরে রংপুর ডিসির সম্মেলন কক্ষে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন তিনি।

রাশেদা সুলতানা বলেন, আমরা জামায়াত-অজামায়াত কিছুই বুঝি না। সব প্রার্থীকেই সমানভাবে আচরণবিধি মেনে কাজ করতে হবে। যিনি আচরণবিধি মেনে চলবেন, তিনি সুফল পাবেন। যিনি ভোটারদের আকৃষ্ট করবেন, তিনি তার ফল পাবেন। এখানে আলাদা করে দৃষ্টি দেয়ার মতো পরিস্থিতি নেই।

জামায়াত নির্বাচন করা-না করা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ইসি রাশেদা বলেন, তারা নির্বাচনে আসবে, এমন কথা আমরা শুনতে পাচ্ছি। তবে তারা প্রার্থী দেবে কিনা, সেটা এখনও স্পষ্ট নয়। তারা নিবন্ধিত দলও নয়।

মতবিনিময় সভায় রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, মহানগর পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এসময় ইসি রাশেদা নির্বাচন সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অবাধ করার জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x