1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জাপানে ছুরিকাঘাত-বন্দুক হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ নিহত ৩ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

জাপানে ছুরিকাঘাত-বন্দুক হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ নিহত ৩

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৭
 Japan

জাপানের মধ্যাঞ্চলীয় নাকানোতে ছুরি ও বন্দুক হামলায় অন্তত তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার নাকানোর প্রত্যন্ত অঞ্চলে বন্দুকধারীর হামলায় হতাহতের এ ঘটনা ঘটে।

সিএনএনের খবরে বলা হয়েছে, নাকানোর প্রত্যন্ত এক অঞ্চলে গুলি ও ছুরি হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ কর্মকর্তাসহ তিনজন নিহত হন।

এদিকে হামলা নিয়ে তাৎক্ষণিক বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে জানা গেছে, মুখোশ পরিহিত এক ব্যক্তির ছুরিকাঘাতে একজন নারী নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর রাইফেল থেকে গুলি চালান হামলাকারী।

এনএইচকের খবর অনুসারে, সন্দেহভাজন ব্যক্তি আগাগোড়া একটি ছদ্মবেশী টুপি, সানগ্লাস এবং মুখোশ পরেছেন।

অস্ত্র নিয়ন্ত্রণ আইন অত্যন্ত কঠিন হওয়ায় জাপানে বন্দুক হামলার মতো ঘটনা একেবারে বিরল। দেশটিতে কেউ অস্ত্র কিনতে চাইলে, তাকে কঠোর প্রক্রিয়ার মধ্য দিয়ে লাইসেন্স পেতে হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x