1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জাতীয় সংসদ ঘেরাওয়ের হুমকি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় সংসদ ঘেরাওয়ের হুমকি

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১১১
C229e59530cc58f3787f6ae7c9cd10a3264d21feb42ad731

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, সংসদ অধিবেশন ডাকার সঙ্গে সঙ্গে আমরা সংসদ ঘেরাও করব। বিএনপির-জামায়াতসহ সব দলকেই বলছি আজ থেকেই আপনারা প্রস্তুতি নিন।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে দ্রবমূল্যের ঊর্ধ্বগতি, সরকারের পররাষ্ট্রনীতি ও সীমান্তে বিএসএফের গুলিতে বিজিবি সদস্য নিহতের প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ হুঁশিয়ারি দেন।

নুরুল হক নুর বলেন, জাতিকে ধ্বংস করতে পাঠ্যবইয়ে শরীফ থেকে শরীফার গল্প পরিকল্পিতভাবে ছাপানো হয়েছে। এটা তাদের পরিকল্পনারই একটি অংশ।

তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ ভারতের এজেন্ট। সবাইকে ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানাচ্ছি। আজ থেকেই সবাই ব্যানার ফেস্টুন ছাপান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x