1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জাতীয় পার্টিকে ‘ম্যানেজে’ বিএনপির চেষ্টা নিয়ে বোমা ফাটালেন চুন্নু - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় পার্টিকে ‘ম্যানেজে’ বিএনপির চেষ্টা নিয়ে বোমা ফাটালেন চুন্নু

  • আপডেট সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৮
Chunnu

বিএনপি অনেক চেষ্টা করেছে তাদের আন্দোলনে সমর্থন দেয়ার জন্য এবং নির্বাচনে জাতীয় পার্টির না যাওয়ার বিষয়ে। কিন্তু জাতীয় পার্টি তা করেনি— এ কথা বলেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

দ্বাদশ সংসদে জি এম কাদের বিরোধী দল নেতা হওয়ায় শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে তাকে সংবর্ধনা দেয়া হয়। ওই অনুষ্ঠানে চুন্নু এমন মন্তব্য করেন। জানান, নিজেদের কৌশল অনুযায়ী কাজ করেছে জাতীয় পার্টি। কোনো রাজনৈতিক দলের উদ্দেশ্য পূরণের জন্য কাজ করবে না তার দল।

মুজিবুল হক চুন্নুর দাবি, দল থেকে কয়েকজন চলে গেলেও জাতীয় পার্টির ওপর কোনো প্রভাব পড়বে না। বিএনপির আন্দোলনকে সমর্থন না করায় তারা এখন সমালোচনা করছে। আর সরকারের উদ্দেশ্য পূরণে তার দল কাজ করে না।

জাতীয় পার্টির মহাসচিব আরও বলেন, সরকারের ভুলত্রুটি জাতীয় পার্টি তুলে ধরে, ভবিষ্যতেও তুলে ধরবে। সংখ্যা নয়, বরং আন্তরিকতা ও জনগণের প্রতি দায়বদ্ধতা থাকলেই সরকারের জবাবদিহিতা নিশ্চিত করা সম্ভব।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x