1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার তথ্য দিয়েছে ভাড়াটে খুনি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার তথ্য দিয়েছে ভাড়াটে খুনি

  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১১৯
Image 250086

টাঙ্গাইলের এক জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার বিষয়ে তথ্য দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) কাছে গ্রেপ্তার ভাড়াটে খুনি সাগর আলী।

তবে এ তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ঢাকার আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় গত ২ অক্টোবর গাজীপুরের শফিপুর এলাকা থেকে স্ত্রীসহ ভাড়াটে খুনি সাগর আলীকে গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইলের এক জনপ্রতিনিধিকে হত্যার জন্য সাগর আলীকে বিপুল টাকা খরচ করে কারাগার থেকে জামিনে বের করেন সেখানকারই এক রাজনৈতিক নেতা।

র‍্যাবের হাতে গ্রেপ্তার সাগর আলী এ বিষয়ে কোনো তথ্য দিয়েছে কি না জানতে চাইলে খন্দকার আল মঈন বলেন, একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় আমরা সাগর আলীকে গ্রেপ্তার করেছিলাম। তাকে এরআগে ২০১৮ সালেও একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার করেছিল র‍্যাব। সাগর আলী জামিনে বের হয়ে এসে আবার একই পরিবারের তিনজনকে হত্যা করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর র‍্যাবকে বেশকিছু তথ্য দিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, কারাগারে থাকা অবস্থায় তার এলাকার এক জনপ্রতিনিধি তাকে জামিন পেতে সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন। সেই জনপ্রতিনিধি সাগরের জামিন এবং টাকা দিয়ে সহায়তা করেছে আরেকজন প্রতিনিধিকে হত্যার জন্য। তবে এসবই সাগরের দেওয়া তথ্য। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ হয়েছে, সেসবও সেই গণমাধ্যমের নিজস্ব অনুসন্ধান।

তবে সাগর আমাদেরকে যে তথ্যগুলো দিয়েছেন, এগুলো সঠিক কি না যাচাই বাছাই করছি। এছাড়া, মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আরও বিস্তারিত বলতে পারবেন। আমরা সাগরের কাছ থেকে যার নাম পেয়েছি, এ বিষয়ে তদন্ত করছি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x