1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জনগণই দেশের ভবিষ্যৎ নির্ণয় করবে: আইনমন্ত্রী - প্রিয় আলো

জনগণই দেশের ভবিষ্যৎ নির্ণয় করবে: আইনমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৬৭
Anisul

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, দেশীয় সাহেবরা বিদেশীদের কান ভার করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা নাকি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের কাছে দেশের মানুষের ভাগ্য নিয়ে নালিশ করেছে। দেশের মানুষ সুখে থাকা সত্ত্বেও তারা নালিশ করে এদেশের মানুষ নাকি কষ্টে আছে, অত্যাচারে আছে।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ স্বাধীন নাগরিক। স্বাধীনতার মূল উৎস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই আদর্শেই দেশের জনগণের ভবিষ্যৎ জনগণ নিজেরাই নির্ণয় করবে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ভাগ্য নির্ণয় করবে।

রবিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ঋণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইনমন্ত্রী।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে বিধবা ভাতা, ভিজিআর কার্ড, রাস্তাঘাটের উন্নয়নসহ নানামূখী কল্যাণকর পদক্ষেপ বাস্তবায়ন করছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে মার্যাদার জায়গায় আসন গ্রহণ করেছে। বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল। তিনি সব সময় বাংলাদেশের মানুষের কল্যাণের কথা ভাবেন। জননেত্রী শেখ হাসিনার এই অবদানের কারণেই তাকে মাদার অব হিউম্যানিটি বলা হয়ে থাকে।

তিনি ঋণগ্রহীতা কৃষকদের ব্যাংক থেকে প্রাপ্ত ঋণের যথাযথ ব্যবহারের মাধ্যমে নিজেদের স্বাবলম্বী করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার আহ্বান জানান। অনুষ্ঠানে এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল এহসান খান, কসবা পৌরসভা মেয়র মো: গোলাম হাক্কানী, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, নারী ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য এম এ আজিজ, উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম। পরে মন্ত্রী এবি ব্যাংক লি: এর উদ্যোগে স্মার্ট কার্ডের মাধ্যমে ১৮শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ১৭ কোটি টাকার ঋণ বিতরণ করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x