1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
জঙ্গিদের অস্তিত্ব জানান দিতেই আদালত পাড়ার ঘটনা: স্বরাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো

জঙ্গিদের অস্তিত্ব জানান দিতেই আদালত পাড়ার ঘটনা: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৭
1669201324.hss

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুধু বাংলাদেশ নয়, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা দেশে লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্ব পরিকল্পিত। আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দেওয়ার জন্য এ কাজ করেছে। তাদের গ্রেপ্তারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

বুধবার দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবনের উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় আইনাশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এরই মধ্যে দুইটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। আর এ ঘটনার সঙ্গে নিরপত্তা বাহিনীর কেউ সম্পৃক্ত থাকলে কঠোর শাস্তি দেওয়া হবে। আর জঙ্গিরা যেন দেশ ছেড়ে না পালাতে পারে এজন্য বর্ডারে সজাগ দৃষ্টি রাখা হয়েছে।

স্বরাষ্টমন্ত্রী বলেন, দেশে সন্ত্রাস, চাদাঁবাজ ও মাদকের ক্ষেত্রে সরকার জিরো টলারেন্সে রয়েছে। কোনো সন্ত্রাস ও চাদাঁবাজদের জায়গা দেশে নেই। তারা যেই দলেরই হোক তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা রয়েছে। মাদকের জন্য সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হয়েছে।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, নরসিংদী-গাজীপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মো. মারুফ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভূইয়া, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, কেন্দ্রীয় আওয়ামী-যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাশেম ও মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন।

প্রিয়আলো/আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x