1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ছেলে হত্যার চিৎকার মোবাইলে শুনছিল বাবা - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ছেলে হত্যার চিৎকার মোবাইলে শুনছিল বাবা

  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৬
550282 112

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আরাফাত হাসান (১৬) নামে এক অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকারীরা পরে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের জুরা ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আরাফাত সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামের মো. এন্তাজ মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম জানান, উপজেলার গণি শাহ’র মাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে আরাফাত অটোরিকশায় দুইজন যাত্রী নেন। অনেক রাত হয়ে যাওয়ায় বাড়ি থেকে তার বাবা মুঠোফোনে কল দেয়।

এ সময় আরাফাত ফোনে জানায়, দুইজন যাত্রী গণি শাহ’র মাজার থেকে রতনপুরের খাগাতুয়া গ্রামের দিকে নিয়ে যাচ্ছে। এ সময় আরাফাতের চিৎকার শুনতে পান তার বাবা। এরপর আর তার সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি।

তিনি আরও জানান, আরাফাতের মরদেহ খাগাতুয়া গ্রামের জুরা ব্রিজ এলাকা থেকে উদ্ধার করা হয়।মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x