1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ছাত্রলীগের অনুষ্ঠানে মাহি - প্রিয় আলো

ছাত্রলীগের অনুষ্ঠানে মাহি

  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
image-208692-1674493510

সংসদীয় শূন্য আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে রাজনীতিতে বেশ আলোচনা হয় মাহিয়া মাহির নাম। তবে তিনি মনোনয়নের দৌড়ে পিছিয়ে গেলেও ঘরে বসে নেই। স্থানীয় ছাত্রলীগের অনুষ্ঠানে যোগ দিয়েছেন। আর তার যোগ দেওয়ায় নেতাকর্মীদের মাঝে উৎসাহ বেড়ে গেছে কয়েক গুণ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা মাহিয়া মাহি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সবাই নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের পক্ষে প্রচারণায় নেমে পড়েন। আমি বিশ্বাস করি, আপনারা যেই প্রার্থীর পক্ষে কাজ করবেন, সেই প্রার্থীর হারার কোনো সম্ভাবনা নেই।

সোমবার (২৩ জানুয়ারি) এর নির্বাচনী এ সভায় প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে মাহিয়া মাহি আরও বলেন, আপনারা যেখানে ভূমিকা রাখবেন, সেখানে পরাজয় হতেই পারে না। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিজয় উপহার দিতে চাই। আপনাদের প্রতি অনুরোধ, এতে যা যা করণীয় তার সবকিছুই করবেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x