1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় হায়দরাবাদের - প্রিয় আলো

চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় হায়দরাবাদের

  • আপডেট সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১০৩
Ipl

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের ১৮ তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

শুক্রবার (৫ মার্চ) রাজিব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে চেন্নাইয়ের দেয়া ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১১ বল হাতে রেখেই নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যায় প্যাট কামিন্সের দল।

নির্ধারিত রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই মারমুখী ভঙ্গিমায় আবির্ভূত হন চেন্নাইয়ের দুই ওপেনার ট্রাভিস হেড ও অভিষেক শর্মা। ইনিংসের তৃতীয় ওভারের চতুর্থ বলে দলীয় ৪৬ ও ব্যক্তিগত ৩৭ রানে আউট হন অভিষেক। দীপক চাহারের বলে জাদেজার তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন তিনি। এরপর মার্করামের সাথে ৬০ রানের জুটি গড়েন হেড। ৩১ রান করে প্যাভিলিয়নে ফেরেন হেড। মঈন আলীর বলে এলবিডব্লিউ’র ফাঁদে পড়েন মার্করাম। তবে আউট হবার আগে খেলেন ৫০ রানের এক কার্যকারী ইনিংস। ১৮ রান করে মঈন আলীর দ্বিতীয় শিকারে পরিনত হন শাহবাজ আহমেদ।

ইনিংসের বাকি সময়ে আর কোনো উইকেট না পড়ায় ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাসেন-রেড্ডি। ক্লাসেন ১০ এবং নিতীশ রেড্ডি ১৪ রানে থাকেন অপরাজিত। চেন্নাইয়ের পক্ষে মঈন আলী ২৩ রানের বিনিময়ে তুলে নেন ২ উইকেট। ১টি করে উইকেট পান দীপক চাহার ও মহেশ থিকসানা।

এর আগে, টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে চেন্নাই। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান আসে শিবম দুবের ব্যাট থেকে। ৩৫ রান করেন অজিঙ্কা রাহানে। এছাড়া ৩১ রানে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা। হায়দরাবাদের পাঁচজন বোলার পান ১টি করে উইকেট।

এ ম্যাচের ফলাফলে, দুদলই চার ম্যাচ শেষে দুটি করে জয় নিয়ে টুর্নামেন্টে ৪ পয়েন্ট অর্জন করেছে। তবে নেট রান রেটের হিসেবে পয়েন্ট টেবিলে চেন্নাই তিনে এবং হায়দরাবাদ অবস্থান করছে পাঁচ নম্বরে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x