1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
চুপিসারে শুটিংয়ে শাকিব, সঙ্গে মিতু - প্রিয় আলো

চুপিসারে শুটিংয়ে শাকিব, সঙ্গে মিতু

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২৫
sdfdfgfh-

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান দীর্ঘ ৯ মাস পর যুক্তরাষ্ট্র থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন। ফিরেই নতুন সিনেমার পূর্বপ্রস্তুতি নিচ্ছিলেন। সেসব সিনেমার শুটিং শুরু না হলেও অনেকটা চুপিসারে দুই বছর আগের সিনেমা ‘আগুন’-এর শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

বদিউল আলম খোকনের এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিষেক হয় জনপ্রিয় উপস্থাপক ও মডেল জাহারা মিতুর। কিন্তু নানা কারণে সিনেমাটির শুটিং শেষ হয়নি।

এ দিকে জানা গেল প্রায় দুই বছর পর ৫ নভেম্বর থেকে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হয়। গাজীপুরের একটি রিসোর্টে চলছে সিনেমার শুটিং। তবে পরিচালক খোকন বা কলাকুশলীরা

এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও শুটিং ইউনিট সূত্রে জানা যায়, গাজীপুরে টানা ছয় দিন চলবে শুটিং। এরপরই সম্পাদনের টেবিলে যাবে সিনেমাটি। নতুন বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয় ‘আগুন’ সিনেমার। সে বছর অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর সিনেমাটির প্রযোজক ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে সিনেমার ভবিষ্যৎ।

সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x