1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চিকিৎসকদেরও সাবধান করলেন স্বাস্থ্যমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

চিকিৎসকদেরও সাবধান করলেন স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৩৭
Health Min 1024x576

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, হাসপাতালে অপচিকিৎসায় কোনো রোগী মারা গেলে সে ঘটনায় জড়িত চিকিৎসককে ছাড় দেয়া হবে না। দেশে বিভিন্নস্থানে অবৈধভাবে অনুমতি ছাড়া গড়ে ওঠা বেসরকারী ডায়াগনস্টিক ও ক্লিনিকের বিরুদ্ধে স্বাস্থ্য অধিদপ্তরের অভিযান অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছেন। বর্তমানে দেশের স্বাস্থ্যসেবা উন্নয়নের রোল মডেল।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশে সরকারী হাসপাতালের ডাক্তারদের বাসস্থান ও তাদের নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। যাতে তারা সঠিক সময়ে মানুষের সেবা করতে পারেন। ডাক্তারদের প্রতি মানুষের যে নেগেটিভ মনোভাব, সেটা যেন আর না আসে, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বলেও জানান মন্ত্রী। এজন্য তিনি সকল ডাক্তারের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মীর সারোয়ার হোসেন, সিভিল সার্জন ডা. মশিউর রহমানসহ অনেকে।

পরিদর্শন কালে স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালে স্বাস্থ্য সেবা নিতে আসা রোগীদের খোঁজ-খবর নেন। হাসপাতালের বিভিন্ন ইউনিটও ঘুরে দেখেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x