1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চাচাতো বোনের বিয়েতে ধর্ষণের শিকার কিশোরী - প্রিয় আলো

চাচাতো বোনের বিয়েতে ধর্ষণের শিকার কিশোরী

  • আপডেট সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৪২৪
Rape (1) 2021 03 09 01 33 35

নোয়াখালীর কবিরহাট উপজেলায় দূর সম্পর্কের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। ঘটনার পরপরই অভিযুক্ত যুবক সপরিবারে পালিয়ে যায়।

অভিযুক্ত টিপু (২৫) উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার সংলগ্ন মালি পাড়ার নুরনবী মেম্বার বাড়ির রফিকের ছেলে।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে রাত ২টার দিকে ওই কিশোরীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

কিশোরীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, টিপু এবং ওই কিশোরী দূর সম্পর্কের মামাতো ও ফুফাতো ভাই-বোন। মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে চাচাতে বোনের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরীকে বিয়ে বাড়িতে রেখে তার মা-বাবা বাড়ি চলে যান। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করেন। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে টিপু পালিয়ে যান।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ রাত ২টার দিকে খবর পেয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত যুবক ও তার পরিবারের সদস্যরা পলাতক। পুলিশ আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x