1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চাঁদকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা - প্রিয় আলো
শিরোনাম

চাঁদকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা

  • আপডেট সময় সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮৭
Chad 2305221355

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে রাজশাহীতে ফের অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ মে) বিকেলে চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে থেকে এ ঘোষণা দেওয়া হয়।

এ সময় নগরীর জিরো পয়েন্টে প্রতিবাদ সমাবেশে চাঁদকে দ্বিতীয়বারের মতো অবাঞ্ছিত ঘোষণা ও তার কুশপুত্তলিকা দাহ করে রাজশাহীকে বিএনপি মুক্ত করতে সকল নেতাকর্মীকে নির্দেশ দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রাজশাহী সিটির সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সমাবেশে লিটন বলেন, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। আমি এর তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি আরও বলেন, আবারো তারা (বিএনপি) প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। আওয়ামী লীগের একজন কর্মী বেঁচে থাকতেও এটা সম্ভব হবে না। বিএনপির এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

সমাবেশে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সমাবেশ শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা আবু সাঈদ চাঁদের কুশপুত্তলিকা দাহ করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x