1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গোলবন্যায় ইউরোর প্রস্তুতি সারলো স্পেন - প্রিয় আলো

গোলবন্যায় ইউরোর প্রস্তুতি সারলো স্পেন

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৪৪
Spain

দরজায় কড়া নাড়ছে উয়েফা ইউরো। আগামী ১৪ জুন জার্মানিতে বসবে ইউরোপিয়ান ফুটবলের এই জমজমাট আসর। এর আগে দারুন প্রস্তুতি সারলো স্পেন। টুর্নামেন্ট শুরুর আগে দুই ম্যাচে দুই প্রতিপক্ষের জালে সমান পাঁচটি করে গোল দিয়েছে লা ফুয়েন্তের শিষ্যরা। গতম্যাচে অ্যান্ডোরার পর উত্তর আয়ারল্যান্ডের জালে রীতিমতো গোলবন্যা করেছে তিনবারের ইউরো চ্যাম্পিয়নরা।

শনিবার (৮ জুন) দিবাগত রাতে ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল হজম করে বসে স্পেন। তবে পাল্টা জবাব দিবে বেশি দেরি করেনি পেদ্রিরা। প্রতিপক্ষের জালে প্রথমার্ধেই চারবার বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্পেন। ম্যাচে স্পেনের হয়ে দুই গোল করেন পেদ্রি। বাকি তিন গোলদাতা আলভারো মোরাতা, ফাবিয়ান রুইস ও মিকেল ওইয়ারসাবাল।

শুরুতেই কর্নার থেকে এগিয়ে যায় সফরকারীরা, হেডে গোলটি করেন ড্যানিয়েল ব্যালার্ড। এই ধাক্কা সামলে উঠতে অবশ্য মোটেও বেগ পেতে হয়নি স্পেনকে। আক্রমণের ঝড় তুলে পরবর্তী আধা ঘণ্টার মধ্যে উত্তর আয়ারল্যান্ডের জালে তিনবার বল পাঠায় তারা।

ম্যাচের ১২ তম মিনিটে ডি-বক্সের অনেক বাইরে থেকে আচমকা শটে স্কোরলাইনের সমতা টানেন পেদ্রি। ঠিক ছয় মিনিট পর ডান দিক থেকে হেসুস নাভাসের বাড়ানো দারুণ ক্রসে হেডে লক্ষ্যভেদ করেন মোরাতা। আর ম্যাচের ২৯তম মিনিটে সতীর্থের কাটব্যাক পেয়ে প্লেসিং শটে নিজের দ্বিতীয় গোলটি করেন বার্সেলোনা মিডফিল্ডার পেদ্রি। ৩৫ মিনিটে চতুর্থ গোলটি করেন রুইস। ৪-১ ব্যবধানে লিড নিয়ে প্রথমার্ধের বিরতিতে যায় স্পেন।

দ্বিতীয়ার্ধের ১৫ তম মিনিটে গোলের দেখা পান ওইয়ারসাবাল। স্পেনের সবশেষ ম্যাচে অ্যান্ডোরার বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন রেয়াল সোসিয়েদাদের এই ফরোয়ার্ড।

উল্লেখ্য, আগামী শনিবার (১৫ জুন) ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরো যাত্রা শুরু করবে স্পেন। ‘বি’ গ্রুপে তাদের সাথে অন্য দুই দল আলবেনিয়া ও বর্তমান ইউরো চ্যাম্পিয়ন ইতালি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x