1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গুজরাটকে হেসেখেলে হারাল দিল্লি - প্রিয় আলো

গুজরাটকে হেসেখেলে হারাল দিল্লি

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৬০
Ipl 3

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের ৩২ তম ম্যাচে গুজরাটকে ৬ উইকেটে হারিয়েছে দিল্লি। বুধবার (১৭ এপ্রিল) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটানসের দেয়া মাত্র ৯০ রানের টার্গেট ১১ ওভার হাতে রেখেই পৌঁছে যায় দিল্লি ক্যাপিটালস।

নির্দিষ্ট রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই খেই হারিয়ে ফেলে দিল্লি। ইনিংসের প্রথম ৩ ওভারের মধ্যেই দুই ওপেনার পৃথ্বী ‘শ ও জ্যাক ফ্রেজার ম্যাকগার্ককে হারায় তারা। এরপর হোপকে সঙ্গে নিয়ে অভিষেক পোড়েল গড়েন ৩৪ রানের পার্টনারশিপ। দলীয় ৬৫ রানে অভিষেক আউট হোন। বেশিক্ষণ টিকতে পারেননি হোপও। ৬৭ রানেই ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে দিল্লি। তবে সুমিত কুমার ও পন্তের অপরাজিত ২৫ রানের জুটি জয়ের বন্দরে নিয়ে যায় ক্যাপিটালসদের।

গুজরাটের পক্ষে সন্দীপ ওয়ারিয়র ৪০ রানের বিনিময়ে তুলে নেন ২ উইকেট। ১টি করে উইকেট পান জনসন ও রশিদ খান।

এর আগে নিজেদের মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চাপে পড়ে গুজরাট। আইপিএল ইতিহাসে নিজেদের সর্বনিম্ন রানের রেকর্ড গড়ে তারা। দলের তিন ব্যাটার ছাড়া কেউই তুলতে পারেনি দুই অংকের রান। ইনিংসে সর্বোচ্চ রান আসে রশিদ খানের ব্যাট থেকে। তিনি করেন ৩১ রান। মাত্র ৮৯ রানে অলআউট হয় তারা। দিল্লির পক্ষে মাত্র ১৪ রানের খরচায় ৩ উইকেট তুলে নেন মুকেশ কুমার। ২টি করে উইকেট পান ইশান্ত শর্মা ও ত্রিস্তান স্টাবস। খলিল আহমেদ ও আক্সার প্যাটেল পান ১টি করে উইকেট।

এ ম্যাচের ফলাফলে, ৭ ম্যাচ শেষে দিল্লি ও গুজরাট দুদলেরই পয়েন্ট ৬। তবে নেট রান রেটে এগিয়ে থাকায় দিল্লি অবস্থান করছে টেবিলের ছয়ে, ঠিক তার পড়েই রয়েছে গুজরাট।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x