1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১৭ - প্রিয় আলো

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১৭

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৪৫
Messenger Creation 451122f5 965c 4c48 922c Fc76e165c54c

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ কুদ্দুস খান (৪৫) নামে আরও একজন মারা গেছেন। এই নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে।

শনিবার (৩০ মার্চ) ভোরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার ভোতমারি গ্রামের সুরুজ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, ওই ব্যক্তির শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। ভোরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এই নিয়ে এখন পর্যন্ত নারী-শিশুসহ ১৭ জনের মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ ইফতারের আগ মুহূর্তে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ অন্তত ৪০ জন দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বাড়িটি স্থানীয় কয়েকটি কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দেয়া হয়েছিল। সেদিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে নতুন গ্যাস সিলিন্ডারের সংযোগ দেয়ার সময় হঠাৎ আগুন ধরে যায়। সেসময় সিলিন্ডারটি রাস্তায় ছুড়ে ফেলে দেয়া হয়। এতে রাস্তায় থাকা লোকজনও দগ্ধ হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x