1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গাজীপুরে গরুচোর সন্দেহে গণপিটুনি, নিহত ২ - প্রিয় আলো

গাজীপুরে গরুচোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

  • আপডেট সময় শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৪৮
Gazipur 5 1024x576

গাজীপুরের কাপাসিয়াতে গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ২টার দিকে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চান মিয়ার বাড়িতে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে অন্য আরেকজন নিহত হয়। তবে, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, রাত ২টার দিকে নামিলা গ্রামের মনির উদ্দিনের ছেলে মো: চান মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশ্যে ঢুকে। এসময় চান মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করে এলাকাবাসীকে জড়ো করেন। স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে একজনকে ধরে ফেলে এবং গনপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে ধানখেতের আড়ালে লুকায়। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে ধান খেতের আড়াল থেকে খুঁজে বের করে গনপিটুনি দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, গরু চুরি রোধে এলাকায় গ্রামবাসী পাহাড়া বসিয়েছিল। আজ রাতে গাড়িতে করে একটি কৃষকের গরু চুরি করতে আসে কয়েকজন। গ্রামবাসী গরুর চুরির বিষয়টি টের পেয়ে একজোট হয়ে দুইজনকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আরও চার-পাঁচজন গরু চোর পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়ার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x