1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গাজীপুরে অগ্নিকাণ্ড: ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান ভস্মীভূত - প্রিয় আলো

গাজীপুরে অগ্নিকাণ্ড: ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান ভস্মীভূত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ২৫
Gazipur 1 1024x576

গাজীপুর মহানগরের ভোগড়া এলাকায় এক অগ্নিকাণ্ডে তিনটি কলোনির শতাধিক বসতঘর, দোকান ও মালামাল ভস্মীভূত হয়েছে।

বুধবার (১৫ মে) দিবাগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরিফিন জানান, বুধবার দিবাগত রাত ৩টার দিকে ৯৯৯ থেকে ওই অগ্নিকাণ্ডের খবর পান তারা। পরে ভোগড়া মডার্ন ফায়ার স্টেশনের তিনটি ও কোনাবাড়ী মডার্ন ফার্সেশনের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় ভোর ৪ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডে তিনটি কলোনির অর্ধশতাধিক বসতঘর ও দোকানপাট পুড়ে গেলেও কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

ক্ষতিগ্রস্ত এক কলোনির মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, অগ্নিকাণ্ডে তিনটি দোকানসহ তার ৩১টি বসতঘর ও টিভি ফ্রিজসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তিনি আরও জানান, মোহর আলীর ভাড়া দেয়া হোটেলও চায়ের দোকান থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। পরে তা দ্রুত নিয়ন্ত্রণহীন হয়ে আশেপাশের কলোনিতে ছড়িয়ে পড়ে। নিজেরা আগুন নিভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। এরপর ৯৯৯ নম্বরে অগ্নিকান্ডের খবর জানান তারা। কিন্তু ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন আসতে দেরি করে বলেও অভিযোগ আনেন তিনি।

অপর কলোনির মালিক মোহর আলী জানান, তার একটি হোটেলসহ ৩১ টি বসতঘর পড়ে গেছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তৃতীয় কলোনির মালিক আব্দুর রহমান বলেন, তার ৭০টির মত বসতঘর ঘরে থাকা টিভি ফ্রিজসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

এদিকে, ঘটনাস্থলে বিলম্বে যাওয়ার কথা অস্বীকার করেন ভোগড়া মর্ডান ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. রুহুল আমিন। এলাকায় পানি সংকটের কারণে আগুন নেভাতে কিছুটা বিলম্ব হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x