1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গণভবনে ডাক পেলেন মহানগর-জেলা-উপজেলা আ. লীগের শীর্ষ নেতারা - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

গণভবনে ডাক পেলেন মহানগর-জেলা-উপজেলা আ. লীগের শীর্ষ নেতারা

  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯
Gonobhobon

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আগামী ১০ ফেব্রুয়ারি তার দলের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। তাতে অংশ নেবেন আওয়ামী লীগের জেলা, মহানগর, উপজেলা, থানা ও পৌর শখার সভাপতি ও সাধারণ সম্পাদকেরা। তাদের সঙ্গে মতবিনিময় করবেন আওয়ামী লীগ সভাপতি।

সোমবার (৫ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দফতর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

দলটির সূত্র বলছে, আগামী উপজেলা নির্বাচনের দিকনির্দেশনা এবং দলীয় কোন্দল নিরসনের লক্ষ্যে তৃণমূলের নেতাদের গণভবনে ডাকা হয়েছে।

এর আগে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, দলের কোন্দল নিরসনে তারা তৃণমূল নেতাদের সাথে বসবেন।

বিএনপিবিহীন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থিতা উন্মুক্ত রাখে। তাতে দলটির অনেকে স্বতন্ত্র নির্বাচন করেন এবং উল্লেখযোগ্য আসনে নির্বাচিত হন। চব্বিশের ভোটে নিরঙ্কুশ বিজয়ের পর এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে প্রার্থী না দেয়ার কথা জানিয়েছে আওয়ামী লীগ। এ বিষয়ে বিস্তারিত দিকনির্দেশনা বর্ধিত এ সভায় পেতে পারেন বলে মনে করছেন দলটির তৃণমূলের নেতারা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x