1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৯
Image 247708 1699863645

জনসভায় যোগ দিতে খুলনা পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার পর হেলিকপ্টারে করে খুলনায় পৌঁছেন তিনি।

সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী দুপুর ১টায় খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। এরপর খুলনার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন শেষে বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠের জনসভা মঞ্চে উঠবেন তিনি।

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেওয়া শেষে সন্ধ্যা ৭টায় ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x