1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ক্লাবের আর্থিক অবস্থা নিয়ে বক্তব্য, বরখাস্ত হতে পারেন জাভি - প্রিয় আলো

ক্লাবের আর্থিক অবস্থা নিয়ে বক্তব্য, বরখাস্ত হতে পারেন জাভি

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫৮
Xavi 1024x576

চলতি মৌসুম শেষে ক্লাবের দায়িত্ব ছাড়ার কথা বলেছিলেন বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ। কিন্তু তার ক্লাব ছাড়ার ব্যাপারে মোড় নিয়েছে নতুন নাটক। একের পর এক নেতিবাচক মন্তব্যের তির ধেয়ে আসছে তার দিকে। এর নেপথ্যে অবশ্য জাভি নিজেই। ক্লাবের আর্থিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে মুখ খুলে ক্লাবের একাধিক কর্মকর্তার তোপের মুখে পড়েছেন বার্সা বস।

লা লিগায় রিয়ালের কাছে ইতোমধ্যেই খুইয়েছেন শিরোপা। লিগে আলমেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে জাভি মন্তব্য করেন তার ক্লাবের আর্থিক অবস্থা নিয়ে। সেখানে তিনি এমন ভাবে বক্তব্য রাখেন যেখানে তিনি উল্লেখ করেন, তাদের আর্থিক অবস্থা ভালো নয়। এই কারণেই কারণে তারা যাকে খুশি তাকে কিনতে পারছেন না। জাভি বলেন, আমরা রিয়ালের সঙ্গে লড়াই করার চেষ্টা করবো। ভক্তদের বুঝতে হবে যে, বর্তমান পরিস্থিতি খুবই কঠিন। আমাদের আর্থিক অবস্থা ২৫ বছর আগের মতো এখন আর নেই। আমরা চাইলেই একে-ওকে কিনে ফেলতে পারি না। ভক্তদের এটা বুঝতে হবে। তার মানে এই নয় যে, আমরা লড়াই করবো না। এর জন্য আমাদের স্থির হওয়া দরকার, আরও সময় দরকার।

জাভির এই মন্তব্য ভালোভাবে নেয়নি ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। বার্সা বোর্ড মনে করছে, জাভি দলের ডাগআউটে থেকে যাওয়ার ঘোষণা দিয়ে যে আত্মবিশ্বাস সঞ্চার করেছিলেন, তার মন্তব্য ওই বিশ্বাসে আঘাত হেনেছে। এছাড়া কোচ নতুনদের থেকে সেরাটা বের করতে ব্যর্থ হয়েছেন বলেও মনে করছেন বোর্ডের কর্মকর্তারা।

উল্লেখ্য, চলতি মৌসুমে লিগ, কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগে ভক্তদের হতাশ করেছে বার্সেলোনা। রিয়ালের কাছে লিগ হাতছাড়াসহ কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে জাভির শিষ্যদের।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x